DXN আমার কেন করা প্রয়োজন?





#DXN_কী— পোস্ট এবং ভিডিও মনোযোগ সহকারে দেখলে সবকিছু বুঝতে পারবেন।✅
ডিএক্সএন' একটি মালয়েশিয়ান অর্গানিক প্রডাক্ট বেইসড ডিরেক্ট সেলিং ইন্ডাস্ট্রি। ১৯৯৩ সালে চৈনিক বংশোদ্ভূত Datuk Dr Lim Siow Jin এটি প্রতিষ্টা করেন। মানবদেহ এবং গ্যানোডার্মা লুসিডিয়াম (মাশরুম) এর উপর দীর্ঘ দশ বছর গবেষণার পর তিনি দেখেন মানবদেহের জন্য এটি সবরকম ঔষুধিগুন এবং প্রোটিন সমৃদ্ধ একটি সম্পূরক খাবার। তাই পৃথিবীর প্রতিটি মানুষের কাছে সেই স্বাস্থ্যবার্তা পৌঁছে দেয়ার লক্ষ্যে নেটওয়ার্ক মার্কেটিং পদ্ধতি এবং নিজস্ব কিছু মার্কেটিং সিস্টেমে এই কোম্পানির কাজ শুরু করে হাজারো প্রতিকূলতা কাটিয়ে বিশ্বের প্রতিটি দেশ এবং মানুষের কাছে আজ অব্দি শক্তিশালী নেটওয়ার্ক (অফিস, স্টক, স্ট্রং নেটওয়ার্কিং) নিয়ে স্বাস্থ্যবার্তার পাশাপাশি বিজ্ঞাপন, বিপণন দিয়ে অর্থনৈতিক সমৃদ্ধির মাধ্যমে বিশ্ব দরবারে প্রতিষ্টিত কোম্পানি হিসেবে কাজ করে যাচ্ছে। কোম্পানির প্রোফাইল দেখুন—
https://eworld.dxn2u.com/s/accreg/en/824879648



অর্থের জন্য মানুষ স্বাস্থ্য নষ্ট করে আবার সেই স্বাস্থ্য উদ্ধারের জন্য একটা সময় এসে অর্থ নষ্ট করে।
"সুস্থ দেহ প্রশান্ত মন, কর্মব্যস্ত সুখী জীবন" প্রত্যেকে চাই। আর যদি নিজের স্বাস্থ্য ঠিক রাখার পাশাপাশি স্মার্ট ওয়ার্কিং দিয়ে স্মার্টলি একটা আনলিমিটেড ইনকামের সুযোগ, দেশ-বিদেশের ভ্রমন, টিম তৈরির মাধ্যমে আন্তর্জাতিক নেটওয়ার্ক সৃষ্টি, নানারকম সেলিব্রেশন থাকে তাহলে কে না করতে চাই— শুধু সিস্টেম এবং কনসেপ্ট বুঝার মত আগ্রহ আর মানসিক শক্তি প্রয়োজন। লিংক এ গিয়ে দেখে নিতে পারেন ডিএক্সএন' এর আন্তর্জাতিক বিভিন্ন দেশের ভ্রমন এবং সেলিব্রেশনসমূহ—
Health, Wealth And Happiness— ভিশন নিয়ে "একবিশ্ব একবাজার" নীতিতে নিজস্ব কাঁচামাল, কারখানা, মোড়কীকরণ, মাননিয়ন্ত্রন, বাজারজাতকরণ এবং প্রক্রিয়াকরণের মাধ্যমে কোন মধ্যেস্থতা না করে সরাসরি ভোক্তার মাধ্যমেই বিজ্ঞাপন, বিপণন করে থাকেন। গুদামজাত, ডিলার, পাইকার, খুচরা, লাইটিং, সাজসজ্জা, বিজ্ঞাপন, বিতরণ সহ যাবতীয় প্রত্যক্ষ-পরোক্ষ এবং মধ্যস্থ খরচ সমূহ কোম্পানির মার্কেটিং সিস্টেমে উক্ত ভোক্তা-ই নিয়ে থাকেন। এবং উক্ত ভোক্তা বর্তমান আয়ের সাথে একটা সময় পেসিভ ইনকাম তৈরির মাধ্যমে নিজের অনিশ্চিত ভবিষ্যত এবং প্রজন্মের জন্য একটা সুন্দর চলমান ইনকামের রাস্তা তৈরি করে যেতে পারেন।
ডিএক্সএন' মার্কেটিং সিস্টেমে একজন ভোক্তা— একজন বিক্রয় প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা, দোকানদার, শেয়ার'দ্বার, মোটিভেটর, প্লাটফর্ম লিডারশীপ, ট্রেইনার এবং সর্বোচ্চ এম্বাসেডর। এখানে— আপনি একজন ভোক্তা হিসেবেও আসতে পারেন, একজন বিক্রয় প্রতিনিধি হিসেবেও কাজ করতে পারেন। শুধু আপনাকে যে কাজটি করতে হবে— ব্যবহার এবং ভাল লাগাটা অন্যের সাথে শেয়ারিং।
প্রথমে আপনাকে কোম্পানির যেকোন একজন স্পনসরের মাধ্যমে একটি মেম্বারশিপ কার্ড নিতে হবে ঐ কার্ড এর মাধ্যমে ডিসকাউন্ট মূল্য যেকোন পণ্য কোম্পানির কাছ থেকে আপনি নিতে পারবেন। অন্য কারো জন্যও আপনি একই কার্ড ব্যবহার করে ডিসকাউন্ট মূল্য পণ্য নিতে পারবেন। ঐখানে কোম্পানি আপনার জন্য প্রত্যেক পণ্য অনুযায়ী একটা নির্দিষ্ট বোনাস এবং সম্মাননা (pv) আপনার উক্ত কার্ড নাম্বারে জমা রাখবেন। যা মাস শেষে আপনার যেকোনো নিকটস্থ অফিস, স্টক কিংবা নিজস্ব ব্যাংক একাউন্ট থেকে তুলে নিতে পারবেন। প্রত্যেক দেশে মান এর সমতা রেখে আলাদা আলাদা মার্কেটিং সিস্টেম রয়েছে। যদি বাংলাদেশ হউন— আপনাকে শুরুতে ৬% অর্থ্যাৎ ১৩০০পিভি নিয়ে শুরু করতে হবে। পরবর্তী... ৯%...১২%...১৮%...২৪% এভাবে একসময় ৫৮৫০০ পিভি অর্জন করতে পারলে আপনি হবেন কোম্পানির একজন 'স্টার এজেন্ট। এভাবে স্পন্সর করে টিম তৈরির মাধ্যমে আপনার টিম থেকে ৩'জন স্টার এজেন্ট তৈরি হয় তবে আপনি হয়ে যাবেন 'স্টার রুবি' যদি ৬'জন স্টার এজেন্ট হয় আপনি হবেন 'স্টার ডায়মন্ড'.. এটা কোম্পানির বিশটা পজিশনের মধ্যে তিন নম্বর। স্টার ডায়মন্ড হলে কোম্পানি আপনাকে প্রতিবছর আন্তর্জাতিক ভ্রমনের সুযোগ দিবে, যতগুলো দেশে কোম্পানির ব্যবসা আছে ঐখান থেকে ২% প্রফিট শেয়ারিংয়ের মাধ্যমে ইনকাম সিকিউরিটি পাবেন, পাশাপাশি বিভিন্ন সময় বিভিন্ন সেলিব্রেশন তো আছে।
মালেশিয়ান এই ইন্ডাস্ট্রির কাজ হচ্ছে মাশরুম বেইসড অর্গানিক পণ্য তৈরি করা। বিশ্বের সবচেয়ে দামী এবং উচ্চমান সম্পন্ন গ্যানোডার্মা লুসিডিয়াম এই কোম্পানি-ই তৈরি করে থাকেন। হাজরো গ্যানোডার্মা তৈরি ইন্ডাস্ট্রির মধ্যে তারা-ই হচ্ছেন একমাত্র ওয়ার্ল্ডের বেস্ট এবং বিগেস্ট গ্যানোডার্মা কোম্পানি। পৃথিবীর ছ'টি দেশে বিশাল আকারের ইন্ডাস্ট্রি নিয়ে এই কোম্পানি গঠিত। বর্তমানে সৌদি, দুবাই এবং বাংলাদেশের গাজীপুরে আরো তিনটি বিশাল একর জায়গার উপর ইন্ডাস্ট্রির কাজ চলমান আছে। সর্বসাধারণের কাছে আরো সহজলভ্য করতে কোম্পানি প্রতিনিয়ত শক্ত ম্যানেজমেন্ট নিয়ে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। সকলের সুস্বাস্থ্যে নিশ্চিত এবং অর্থনৈতিক সমৃদ্ধির লক্ষ্যে পৃথিবীর প্রত্যেকটা শহরের মূল পয়েন্টে অফিস, স্টক নিয়ে শক্ত এবং সক্রিয়ভাবে বিজ্ঞাপন, বিপনন সর্বোপুরি বাজারজাতকরণ করে যাচ্ছেন। কেননা মাশরুম মানবদেহে ঔষধের বিকল্প হিসেবে কাজ করে এবং মানবদেহের ইমিউনিটি সিস্টেমকে অনেক উন্নত করে। গ্যানোডার্মা (মাশরুম) এর পণ্য মানবদেহের প্রায় দু'শ রকমের রোগ এর কাজ করে। এই ইন্ডাস্ট্রি গ্যানোডার্মা লুসিডিয়াম (মাশরুম) দিয়ে (কম দাম, উচ্চ মান সম্পন্ন) বিভিন্ন খাদ্য, পানীয় এবং নিত্য ব্যবহার্য পণ্য'সামগ্রী তৈরি করে থাকেন।
পৃথিবীর প্রতিটা শহর এবং গুরুত্বপূর্ণ পয়েন্টে কোম্পানি ম্যানেজমেন্ট নিজস্ব অফিস, স্টক এবং গেস্ট হাউজ প্রস্তুত করে রেখেছেন যাতে একজন ডিস্ট্রিভিউটর তার মেধা,শ্রম বিনিয়োগ করে আন্তর্জাতিকভাবে নিজেকে প্রতিষ্টিত করে তুলতে পারেন। প্রত্যেকটা অফিস নিজের মত করেই একজন মেম্বার ব্যবহার করবেন। এখানে চাইলে কেউ নিয়মিত ভোক্তা হিসেবেও কোম্পানির একজন সদস্য হতে পারেন। আর যারা অর্থ উপার্জনের লক্ষ্যে কাজ করেন তাদের প্রতি সপ্তাহে স্বজাতি, স্বভাষা'বাসীদেরকে টিম এবং গ্রুপ ভিত্তিক বিভিন্ন অনলাইন/অফলাইন মিটিংয়ের মাধ্যমে ট্রেনিং দেয়া হয়। একটা সময় এসে নিজেরা ট্রেইনার হয়ে টিম'কে পরিচালনা করেন। একটা 'ওপেন ইউনিভার্সিটি' হিসেবে একটা মানুষ প্রতিনিয়ত প্রশ্ন-জিজ্ঞাসার মাধ্যমে নতুন নতুন কিছু শিখে। কোম্পানির বিভিন্ন পণ্য, তথ্য-পরিচিতি এবং মার্কেটিং প্লান সম্পর্কে বিস্তারিত— (মন্তব্য ঘরে দেখুন)
বিশ্বের হাজার হাজার এবং শতবর্ষী ডাইরেক্ট সেলিং কোম্পানি সমূহের মধ্যেও গত ৩০'বছরের জার্নিতে ধাপে ধাপে 'টপ-১০' এর ভিতর অবস্থান করছে এই ইন্ডাস্ট্রি। বিভিন্ন সময়ে প্রেক্ষিতে পেয়েছেন অসংখ্য এওয়ার্ড। বিশ্বের প্রত্যেক দেশের মানুষ এই ইন্ডাস্ট্রির সাথে সম্পৃক্ত। তাদের একটু একটু প্রচেষ্টা, পথচলা এই প্লাটফর্মকে এতদূর নিয়ে আসছে। এটা স্বপ্নবাজ, উদ্যেক্তাদের জন্য একটি মিলিয়নিয়ার প্রজেক্ট। আন্তর্জাতিকভাবে মিলিয়নিয়ার এওয়ার্ড, মাদার তেরেসা পুরস্কার সহ অসংখ্য পুরস্কারে ভূষিত এই প্লাটফর্ম এবং এর প্রতিষ্টাতা। #TGA #GMP #NASA #IIMSAM #United_Nation #WHO #ISO #FDA #HALAL #— এর দ্বারা বিভিন্ন সময়ের স্বীকৃত এবং সম্মানিত একটি গ্রুথিং ইন্ডাস্ট্রি। আন্তর্জাতিক, জাতীয় স্বীকৃত বিস্তারিত তথ্য-প্রমাণাদিসমূহ— (মন্তব্য ঘরে দেখুন)
আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি কোম্পানি
#DXN এর অর্জিত সফলতার সার্টিফিকেট গুলো দেখুন—
যেটি সারাবিশ্বে দু'শটি রাষ্ট্রে ১০০% ন্যাচারাল ও হালাল পণ্য নিয়ে সুনামের সহিত সমাদৃত। ফ্রি মেম্বারশিপ এর মাধ্যমে আসুন সবাই DXN প্লাটফর্মের সাথে যুক্ত হয়ে নিজেকে স্বাবলম্বী করি। বুদ্ধিমান মানুষ সুযোগ খুঁজে, নিজেকে তৈরি করে নেয় আর আহাম্মক সুযোগ'কে বিরক্ত মনে করে।
নিচের লেখাটি পড়ুন তারপর Google এ গিয়ে সার্চ করুন—
Dxn Company profile.
Dxn Products
Dxn Marketing plan
Dxn Certificate
Dxn Philosophy
Dxn Mission/ Vision.
Dxn Success Story.
Dxn world office address.
এরপরে সিদ্ধান্ত নিন। আপনিও হউন দেড়'কোটি সদস্যের গ্লোবাল পরিবারের একজন সদস্য। কোন কোম্পানি বা ব্রান্ডকে চিনতে হলে তার ফ্যাক্টরী এবং ফার্ম সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সময় দিবেন তো জেনে বুঝে দিন। একটা ব্রান্ডের নিজস্ব ফার্ম এবং ফ্যাক্টরী পৃথিবীর ৬'টি দেশে আছে। তাহলে চিন্তা করুন এটা কত বড় কোম্পানি।
DXN এর ফ্যাক্টরী কোন কোন দেশে আছে তা আপনাদেরকে জানাচ্ছি। এই ফ্যাক্টরী থেকেই প্রোডাক্ট পৃথিবীর বিভিন্ন দেশে সরবরাহ করা হয়।
> #মালয়েশিয়ায় (মাদার ফ্যাক্টরী এবং ফার্ম)
> #চায়না (ফ্যাক্টরী এবং ফার্ম)
> #ইন্ডিয়া (ফ্যাক্টরী এবং ফার্ম)
> #মেক্সিকো (ফ্যাক্টরী)
> #কোরিয়া ( কসমেটিক ফ্যাক্টরী)
> #ইন্দোনেশিয়া (ফ্যাক্টরী)
চলমান প্রস্তাবিত ফ্যাক্টরী—
বাংলাদেশ, দুবাই ও সৌদি আরব।
বাংলাদেশে DXN এর ফ্যাক্টরীর কাজ শিগ্রই শুরু হবে, এমনকি প্রত্যেকটি থানায় DXN এর অফিস হতে যাচ্ছে—
>অমি বিশ্বাস করি আগামীতে যে ৪র্থ শিল্প বিপ্লব ঘটবে -তা কেবল ডিরেক্ট সেলিং এর কারনেই ঘটবে-- এইক্ষেত্রে DXN গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে— ইনশাআল্লাহ্
>তাহলে আপনার ভাবা দরকার ঐ সময় আপনার অবস্থান কোথায় রাখবেন? আপনারও সুযোগ আছে প্রাকটিস করার এই ইন্ডাস্ট্রিতে।
DXN করলে কী পাবেন—
প্রথমত এখানে কোম্পানির মাশরুম বেইসড অর্গানিক পণ্য ব্যবহারের মাধ্যমে আপনার সুস্থতা নিশ্চিত করতে পারবেন এবং এই কোম্পানির পণ্যের মাধ্যমে অন্যের কাছে স্বাস্থ্যের বার্তা পৌঁছে দিতে পারবেন। আর কেউ ব্যবসা করতে চাইলে তাকে ব্যবসা করার সুযোগ সৃষ্টি করে দিতে পারবেন। একটি নয় ডিজিটের নাম্বার দিয়ে দুনিয়া জুড়ে নেটওয়ার্ক তৈরি করতে পারবেন, অন্যকেও সেই সুযোগের অংশীদার বানিয়ে আপনার একটি টিম তৈরি করতে পারবেন। একটা স্মার্ট কাজের মাধ্যমে আনলিমিটেড একটা ইনকাম করতে পারবেন। আপনার ভবিষ্যৎ এবং পরবর্তী প্রজন্মের জন্য একটা পেসিভ (চলমান) ইনকামের রাস্তা তৈরি করতে পারবেন।
একজন আন্তর্জাতিক মানের ব্যবসায়ী, একজন যোগ্য লিডার, একজন ট্রেইনার, একজন সেবক, একজন পর্যটক, একজন সৎ পরামর্শক সর্বোপূরী একজন এক্সট্রা অর্ডিনারী মানুষ হিসেবে নিজেকে তৈরি করতে পারবেন। কোন নির্দিষ্ট পুঁজি, নির্ধারিত সময়, জামানত, দায়বদ্ধতা, ধরাবাঁধা, বস, লস কিছুই এখানে আপনাকে নিতে হবেনা। বয়স, জাতি-গোষ্টি, নারী-পুরুষ, ধর্ম, বর্ণ সকলের জন্যই সমান সুযোগ। প্রয়োজন— শুধু সময়ের সাথে দ্রুত সিদ্ধান্ত।
মনে রাখবেন,
বিশ্বাসে মুক্তি মেলে, তর্কে বহুদূর।
যে বোঝে সে খোঁজে, যে খোঁজে সে পায়......
Just change your mind, change your life...
চাইলেই নিচের তথ্যগুলো ইনবক্সে দিয়ে প্রয়োজনঃ-
#আপনার ইচ্ছা শক্তি
#ফ্রী সময়
সহস করে শুরু করুন💪💪
জীবন বদলে যাবে,,,,,,,ইনশা-আল্লাহ।🇧🇩🇲🇾🇲🇷🇲🇬🇲🇨🇶🇦🇸🇦🇲🇺🇱🇷🇨🇮🇧🇭 💘বিস্তারিত জানতে যোগাযোগ করুন:-
➡️ More details:
Inbox 📨
ইনশা আল্লাহ। শুধু সাথে থাকেন যদি.......আর.. ফ্রীতে রেজিষ্ট্রেশন নিচে লিংকে ক্লিক করে করতে পারেন। আমার সাথে যোগাযোগ করুন। আপনার সফলতা না দেখে হাত ছাড়বো না কথা দিচ্ছি, ইনসাল্লাহ। রেজিষ্ট্রেশন করতে যা লাগে আপনার।
1. Full name
2. Email
3. Date of birth
4. Mob no:
5. Name of nominee
6. Relation with nominee
7. Address
8. Post code
9. Nid number / passport number
রেজিষ্ট্রেশন করুন
https://eworld.dxn2u.com/s/accreg/en/824879648



Post a Comment (0)
Previous Post Next Post