DXN কোম্পানির পরিচয়

DXN কোম্পানির পরিচয়ঃ

DXN  দাতুক ড. লিম সিও জিন  দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল, যিনি  ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে স্নাতক হয়েছেন।  ডাঃ লিম মানব স্বাস্থ্যের জন্য মাশরুমের উপকারিতা অন্বেষণ করে একটি ব্যবসা শুরু করেছেন। গভীর আগ্রহ এবং অক্লান্ত পরিশ্রমের সাথে, তিনি 1993 সালে মানবজাতির স্বাস্থ্য ও সম্পদ আনতে গ্যানোডার্মা লুসিডাম বা গ্যানোডার্মা লুসিডামের পূর্ণ সম্ভাবনাকে কাজে লাগানোর জন্য DXN প্রতিষ্ঠা করেন, যা তাকে সকল ভেষজের রাজা হিসাবে পরিচিত করে তুলে

ডক্টর লিম সিও জিন

DXN-এর মূল ব্যবসায়িক কার্যক্রমের মধ্যে রয়েছে স্বাস্থ্য খাদ্য পরিপূরকগুলির চাষ, উত্পাদন এবং বিপণন। ডিএক্সএন-এর সদর দপ্তর  মালয়েশিয়ায় অবস্থিত, কোম্পানির একটি বিশ্বব্যাপী উপস্থিতি রয়েছে এবং এটি তার গ্যানোডার্মা লুসিডাম ব্যবসার জন্য সবচেয়ে বেশি পরিচিত। এর পণ্যের লাইনগুলির মধ্যে রয়েছে খাদ্যতালিকাগত পরিপূরক খাদ্য ও পানীয়, ব্যক্তিগত যত্নের পণ্য, ত্বকের যত্ন এবং প্রসাধনী, গৃহস্থালীর পণ্য এবং জল চিকিত্সা ব্যবস্থা। 1993 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে, DXN " One Dragon, One World, One Market "  ধারণাকে মেনে চলছে। এই শক্তিশালী দর্শনের সাথে, ডিএক্সএন বছরের পর বছর ধরে বেড়েছে । 30 সেপ্টেম্বর, 2003-এ, ডেক্সিন হোল্ডিংস বেরহাদ বুর্সা মালয়েশিয়া স্টক এক্সচেঞ্জের প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয়। DXN 27 ডিসেম্বর, 2011-এ প্রতিষ্ঠাতাদের একটি টেকওভার অফারের কারণে ডিলিস্ট করা হয়েছিল।

Join Dxn Now 

DXN হোল্ডিংস লিমিটেড হল ডিএক্সএন গ্রুপের বিনিয়োগ হোল্ডিং এবং ম্যানেজমেন্ট কোম্পানি। উচ্চ মানের পণ্যের জন্য DXN বিভিন্ন স্বাস্থ্য ও বাণিজ্য সংস্থা থেকে অনেক বিশিষ্ট পুরস্কার এবং স্বীকৃতি অর্জন করেছে। একটি মজবুত ভিত্তি এবং ক্রমাগত বিকাশের সাথে, DXN রিয়েল এস্টেট, তথ্য প্রযুক্তি ইত্যাদি সহ অন্যান্য ব্যবসায়িক কার্যক্রমে দ্রুত বৈচিত্র্য এনেছে। এর  Direct sales business , DXN এর দ্রুত বিশ্বব্যাপী সম্প্রসারণ তার সদস্যপদে উল্লেখযোগ্য বৃদ্ধির জন্য সাহায্য করেছে। বিশ্বব্যাপী 12 মিলিয়নেরও বেশি নিবন্ধিত পরিবেশকদের সাথে, DXN গ্যানোডার্মা পণ্যগুলি বিশ্বব্যাপী নেতা হিসাবে তার অবস্থানকে শক্তিশালী করছে। 


DXN প্রতিষ্ঠাতা 

দাতুক ড. লিম সিও জিন 

DXN প্রতিষ্ঠা করেন Datuk ডাঃ লিম সিও জিন, যিনি সম্মানজনক ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে স্নাতক হয়েছেন। ডাটো' ডাঃ লিমের মাশরুম এবং মানব স্বাস্থ্যের সাথে তাদের সম্পর্ক সম্পর্কে গভীর আগ্রহ রয়েছে। 

20 বছরেরও বেশি যত্নশীল গবেষণা এবং বৈজ্ঞানিক বিশ্লেষণের পর, Dato' Dr. Lim  , Ganoderma or Lingzhi এর সুনির্দিষ্ট উপকারিতা এবং মানব স্বাস্থ্যের উপর তাদের সম্পর্কিত প্রভাবগুলি আবিষ্কার করেছেন। গ্যানোডার্মা লুসিডামের গুরুত্ব এবং স্বাস্থ্য উপকারিতা উপলব্ধি করে, ডাটো' ডাঃ লিম এই আশ্চর্যজনক ভেষজ সম্পর্কে তার জ্ঞান তার বন্ধুদের এবং সহকর্মীদের সাথে ভাগ করে নিতে শুরু করেন যারা স্বাস্থ্যের প্রতি তার আবেগকে প্রতিফলিত করে। 

দাতুক ড. লিম সেখানেই থামেননি। তিনি অনুভব করেছিলেন যে এই আশ্চর্যজনক ভেষজটির সুবিধাগুলি আরও বেশি লোককে বুঝতে এবং ব্যবহার করতে সহায়তা করার জন্য তার একটি সংস্থা তৈরি করা উচিত। 1993 সালে, Dato' Dr Lim-এর স্বপ্ন সত্যি হয় যখন তিনি মালয়েশিয়ার Kedah-এ DXN প্রতিষ্ঠা করেন।


দাতুক ড. লিম সিও জিন  

  • 1997 - দর্শনে ডক্টরেট (বিকল্প ওষুধ , ইন্ডিয়ান বোর্ড অফ অল্টারনেটিভ মেডিসিন দ্বারা)
  • 2001 - কেদাহ, মালয়েশিয়ার সুলতানের কাছ থেকে বিকেএম পুরস্কার

  •  2002 - বিজ্ঞানে ডক্টরেট (বিকল্প ওষুধ , ইন্ডিয়ান বোর্ড অফ অল্টারনেটিভ মেডিসিন দ্বারা)

 বিশ্ব শান্তির জন্য ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ এডুকেটরস দ্বারা সহস্রাব্দ পুরস্কার-  বিশ্ব শান্তি ও বন্ধুত্বের প্রতি তার অটল অঙ্গীকারের স্বীকৃতিস্বরূপ সামগ্রিক স্বাস্থ্য এবং নিরাময়ের মাধ্যমে, যার ফলে একটি শারীরিকভাবে সুস্থ, মানসিকভাবে শক্তিশালী এবং সামাজিকভাবে উন্নত সমাজের প্রচার।

এছাড়াও তিনি যেসব সন্মানজানক পদক পান তার একটা তালিকা নিচে দেওয়া হলো

  • ইয়াং ডিপারতুয়া নেগেরি মেলাকা, মালয়েশিয়া থেকে ডিএসএম পুরস্কার
  • নিউ মিলেনিয়াম অ্যাওয়ার্ডের চিকিৎসক
  • অল্টারনেটিভ মেডিসিন রিসার্চ ইনস্টিটিউট (কানাডা) দ্বারা
  • সিনিয়র ভিজিটিং প্রফেসর (প্রাকৃতিক নিরাময় এবং গণথেরাপি) হিসাবে নিয়োগের শংসাপত্র
  • ওপেন ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ফর অল্টারনেটিভ মেডিসিন দ্বারা
  • ফেলোশিপ বিশ্ব স্বাস্থ্য, পরিবেশ এবং শান্তি ফাউন্ডেশনের শংসাপত্র
  • বিশ্ব স্বাস্থ্য, পরিবেশ এবং শান্তি ফাউন্ডেশন দ্বারা
  • 2005 - দাতো' সেতিয়া দিরাজা কেদাহ (ডিএসডিকে) পুরস্কার কেদাহ, মালয়েশিয়ার সুলতান থেকে
  • মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার 2004
  • 2007 - "গ্লোবাল কোয়ালিটি ম্যানেজমেন্ট" এর গোল্ড ব্যাজ
  • দ্য ট্রেড লিডারস ক্লাব এবং সম্পাদকীয় অফিস, জেনেভা, সুইজারল্যান্ড থেকে
  • 2010 - DXN CEO, Datuk ডঃ লিম সিও জিন 2য় "বিশিষ্ট বিজনেস লিডারস অ্যাওয়ার্ড 2010" এ বিশিষ্ট ব্যবসায়িক নেতা পুরস্কার প্রদান করেন
  •  পিস সোসাইটি ওয়ার্ল্ডওয়াইড, সার্বজনীন শান্তি ও সম্প্রীতির জন্য একটি গ্লোবাল সিভিল অর্গানাইজেশন, এবং বিশ্ব শান্তি, সম্প্রীতি, সহনশীলতা, অহিংসা, আন্তর্জাতিক বোঝাপড়া এবং সহ-এর ধারণা ও নীতির প্রচার ও প্রবর্তনের জন্য কাজ করে বিশ্বব্যাপী শান্তি সমাজের সম্মানিত উপদেষ্টা।  - জাতিসংঘ এবং এর বিভিন্ন সংস্থার সাথে একযোগে অপারেশন
  • মানবতার সেবার জন্য শ্রেষ্ঠত্বের পুরস্কার
  • সোসাইটিতে তার ব্যতিক্রমী অবদানের জন্য বিশ্বব্যাপী পিস সোসাইটি দ্বারা
  •  টলুজ ফ্রান্সের ACADEMIE SCIENTIFIQUE INTERNATIONALE VIE UNIVERS NATURE দ্বারা অধ্যাপকের পদমর্যাদার সাথে একাডেমিক ফেলো-এর সম্মানসূচক ডিগ্রী।
  •  ব্র্যান্ড সায়েন্টিস্টের পদক

** DXN is a well-known international network marketing business that provides a variety of health and wellness items. DXN has a presence in Bangladesh and  DXN Bangladesh offers its clients high-quality dietary supplements, skincare, food, and drink items. The company's goal is to enhance everyone's quality of life and encourage healthy living. ** 

 

Post a Comment (0)
Previous Post Next Post