Dxn কি ?

Dxn কি?

Dxn হলো মালয়েশিয়ান কোম্পানী,

Dxn হলো নেটওয়ার্ক মার্কেটিং কম্পানি

Dxn company 1993 সালে মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে শুরু করে।


DxN


আজ 2023 সাল দীর্ঘ ৩০ বছর বিজনেস করে যাচ্ছে। ১৯৫+ দেশে। নিজস্ব ৫০০০ অফিস এবং স্টক পয়েন্ট মিলিয়ে ১৫০০০ অফিস আছে এবং বাংলাদেশে 2001 সাল থেকে।
বাংলাদেশের প্রত্যেক জেলায় ব্রাঞ্চ আছে

DXN কোম্পানির মাদার ফ্যাক্টরি মালয়েশিয়া।
বিশ্বের নয়টা দেশে কোম্পানির নিজস্ব ফ্যাক্টরি আছে এবং বাংলাদেশের গাজীপুরে জায়গা কিনেছে ফ্যাক্টরি কাজ অলরেডী শুরু হয়ে গেছে আশা করি 2024 সালের ভিতর প্রডাক্ট উৎপাদন হবে।
DXN কাজ করে মানুষের দৈনন্দিন ব্যবহৃত প্রোডাক্ট নিয়ে। যেমন:-তেল,সাবান,শ্যাম্পু, টুথপেস্ট,চা,কপি, বডি লোশন, ফেসওয়াশ, মাসরুম পাউডার,ইত্যাদি।নিয়ে। DXN প্রোডাক্ট গুলো অর্গানিক কোন প্রকার সাইড ইফেক্ট নাই। অধিকাংশ প্রোডাক্ট মাসরুম এবং অ্যালোভেরা দিয়ে তৈরি। আপনি একটি ডিসকাউন্ট আইডি বানিয়ে। এই সব পণ্য কিনে ব্যবহার করার মাধ্যমে, এবং অন্যের কাছে এর উপকারিতা শেয়ার করে । এবং অনলাইন কে কাজে লাগিয়ে । আপনিও হতে পারেন,একজন আন্তর্জাতিক মানের বিজনেসম্যান♦️সময় আপনার কাজ শিখানোর দায়িত্ব আমার। শুরু করতে পারেন আপনার কাজের পাশাপাশি ফ্রি সময় ব্যবহার করে।
2. আপনি কিভাবে বিজনে শুরু করবেন??
আপনি বিজনেস শুরু করতে হলে। একটি ডিসকাউন্ট কাড বানাতে হবে এটি বানাতে আপনার নাম জন্মতারিখ ফোন নাম্বার পাসপোর্ট নাম্বার। দিলে আমি আপনাকে বানিয়ে দেবো।
3. আপনার কাজ কি??
ডিসকাউন্ট কার্ড বানানোর পরে আপনার কাজ হচ্ছে। আপনি এবং আপনার ফ্যামিলিতে যে দৈনন্দিন ইউজেবল প্রোডাক্ট দোকান এবং ডাক্তার থেকে ব্যবহার করতেন সেই প্রোডাক্টগুলোর ব্র্যান্ড চেঞ্জ করে যেমন কসমেটিক্স ফুড সাপ্লিমেন্ট এবং বেভারেজ আইটেম । সে প্রডাক্ট গুলো dxn কোম্পানি থেকে কিনে ইউজ করে প্রোডাক্ট এর গুনাগুন এবং আপনি যে রোগ থেকে মুক্তি পেয়েছেন। আপনার রিলেশন শিপ ফ্যামিলি মেম্বার এর মাঝে শেয়ার করে। শুরু করতে পারেন।
৪. dxn কোম্পানি ইনকাম দিবে কিভাবে??
প্রত্যেকটা প্রোডাক্ট ১৫-২৫% ডিসকাউন্টে কিনতে পারবেন। এবং প্রত্যেকটা প্রোডাক্ট ১৫-২৫% লাভে বিক্রি করতে পারবেন যাদের ডিসকাউন্ট আইডি নেই তাদের কাছে। এটা হলো আপনি প্রোডাক্ট সেল করে ইনকাম পাবেন।
dxn কোম্পানির প্রত্যেকটা প্রোডাক্টে পয়েন্ট / pv আছে। প্রোডাক্ট কেনার সাথে সাথে আপনার কাডে সে পয়েন্ট যুক্ত হয়ে যাবে। আপনার কাডে যখন> বাংলাদেশের 1300pv এবং বাহিরের দেশের ১০০ pv জমা হবে। কোম্পানি আপনাকে = 6% ইনকাম দিবে।
এইভাবে জমা হচ্ছে> 3900pv = 9%
এইভাবে জমা হচ্ছে> 13000 পিভি = 12%
এইভাবে জমা হচ্ছে> 26000pv = 15%
এইভাবে জমা হচ্ছে>42250 pv = 18%
স্টার এজেন্ট> 58500pv = 21%
অ্যাকাউন্টে 58500pv পৌঁছানোর পরে আপনি 21% থেকে 25% বোনাস পাবেন এবং অবস্থান স্টার এজেন্ট হবে। এই পজিশন অর্জন করতে পারলে বাংলাদেশের 8 থেকে 12 হাজার টাকা ইনকাম করতে পারবেন।
আপনি যেভাবে শুরু করে Ster agent হয়েছেন এখন আপনার কাজ হলো আপনার মত করে আরো ৬ জন ব্যক্তি কে ster agent বানানো। তাহলে আপনি হয়ে যাবেন ৭১% ইনকাম নেওয়ার অধিকারী আপনি এবং আপনার টিম মেম্বার নিয়ে কাজ করলে ধীরে ধীরে ইনকামের লেভেল ৬% থেকে ৭১% আসলে। আপনার পজিশন হবে XTAR DAYMOND। dxn আমরা যারা কাজ করি সবার টারগেট Ster daymond। এই ster daymond পজিশন অর্জন করতে পারলে। আমরা সিদ্ধান্ত নিতে পারি অন্যের অধীনে আর কাজ করবোনা। ফ্রিডম লাইফ ইনজয় করবো। তাই আসুন একটি সিদ্ধান্ত নিয়ে। আপনার প্রয়োজনীয় প্রোডাক্টের ব্রান্ড চেঞ্জ করে এবং অবসর সময়টুকু কাজে লাগিয়ে। বিশ্বব্যাপী বিজনেস করি। নিজের ক্যারিয়ার গড়ি। ফ্রিডম লাইফ ইনজয় করি।


Post a Comment (0)
Previous Post Next Post